ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই ২০২৪, ৫ই শ্রাবণ ১৪৩১


বঙ্গবন্ধুর বাংলায় দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের স্থান নাই


২২ জুন ২০২৪ ১৯:২৬

আপডেট:
১৯ জুলাই ২০২৪ ১৫:৪১

 

বাংলাদেশ সম্মিলিত সনাতন ধর্মালম্বী আইনজীবী পরিষদ ও দেশীয় সাংস্কৃতিক পরিষদ কেন্দ্রীয় কমিটির যৌথ উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে ১৫ জুন শনিবার সকাল ১০টায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বাংলাদেশ সম্মিলিত সনাতন ধর্মালম্বী আইনজীবী পরিষদ ও দেশীয় সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট গৌরাঙ্গ চন্দ্র করের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি, লেখক, গবেষক ড. মশিউর মালেক।

ড. মশিউর মালেক বলেন, শেখ হাসিনার ১৫ বছরের শাসনামলের যত উন্নয়ন ও অর্জন আওয়ামী লীগের মধ্যে কিছু হাইব্রিড আওয়ামী লীগ জামাত, বিএনপি'র প্রেতাত্মা প্রশাসনের ঘাপটি মেরে থাকা দুর্নীতিবাজরা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্থ করে যাচ্ছে। এতে সহায়তা দিচ্ছে জনগণের ট্যাক্সের পয়সায় যাদের বেতন হয় সেই সমস্ত আমলারা, দুর্নীতিবাজ আমলাদের হুঁশিয়ার করে দিতে চাই যারা জনগণের ট্যাক্সের টাকা নিয়ে দুর্নীতির অতল সাগরে নিমজ্জিত হয়ে সরকারের ভাবমূর্তি বিনষ্ট করার অপচেষ্টায় লিপ্ত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে ঐক্যবদ্ধভাবে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার আন্দোলন গড়ে তুলবো। প্রয়োজনে রাজপথে দুর্নীতিবাজদের চিহ্নিত করে তাদের স্বাভাবিক চলাফেরায় বাধা প্রদান করা হবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সম্মিলিত সনাতন ধর্মালম্বী আইনজীবী পরিষদ ও দেশীয় সাংস্কৃতিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দ ও ব্ঙ্গবন্ধু ফাউন্ডেশনের ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক মো. রেজাউল করিম শানু প্রমুখ।