ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই ২০২৪, ৫ই শ্রাবণ ১৪৩১


শেরপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


২৪ জুন ২০২৪ ১০:০১

আপডেট:
১৯ জুলাই ২০২৪ ১৬:০৩

 

শেরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ২৩ জুন রোববার বিকেল ৪টায় শেরপুর জেলা শহরের জি.কে পাইলট উচ্চ বিদ্যালয় সম্মুখ থেকে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সমন্বয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নিউমার্কেট পায়রা চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে শেরপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি বায়েজিদ হাসানের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর-১ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু। এসময় তিনি বলেন, আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শেরপুরের আপামোর জনগণ যেভাবে সারা দিয়ে শোভাযাত্রায় অংশগ্রহণ করেছে তা আমি মুগ্ধ, স্বল্প সময়ে মধ্যে আওয়ামী লীগের নেতাকর্মীরা যেভাবে সংঘঠিত হয়েছে তা আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে নেতাকর্মীদের ধন্যবাদ জানাই এবং আগামী দিনে আমরা ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো বলে তিনি এমনটাই জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির রুমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, শেরপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

এসময় শেরপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।