ঢাকা মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


কিশোর মাওলাকে খুন করে তারই ৩ বন্ধু

দুই প্রেমিকের এক প্রেমিকা: অবশেষে তিন বন্ধু মিলে খুন


১৭ নভেম্বর ২০১৯ ১৪:৩৩

আপডেট:
২১ মে ২০২৪ ০৬:৫০


রূপগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মাওলা (১৬) নামে এক কিশোরকে তার তিন বন্ধু মিলে হাত পা বেঁধে শ^াসরোধ করে হত্যা করেছে। নিখোঁজের ৩ দিন পর হাত-পা বাঁধা অবস্থায় মাওলার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত নিহতের ৩ বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কৃতদের স্বীকারোক্তি অনুযায়ী শনিবার দুপুরে উপজেলার পূর্বাচল উপশহরের একটি প্লটের ঝোপ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত মাওলা ভোলাব ইউনিয়নের পাইস্কা এলাকার এখলাছ আলীর ছেলে।

রূপগঞ্জ থানার এসআই নাজিম উদ্দিন জানান, নিহত মাওলার সঙ্গে তারাইল এলাকার এক মাদ্রাসা শিক্ষার্থীর সঙ্গে প্রেম ছিল। মাওলানারই বন্ধু তারাইল এলাকার নাছিমও ওই মেয়েকে ভালোবাসত। নাছিম মেয়েটির জীবন থেকে মাওলাকে সরে যেতে বলে। এরই জের ধরে নাছিম ও তার সহযোগী বন্ধু সবুজ, কাউসারসহ কয়েকজন মিলে মাওলাকে হত্যার পরিকল্পনা করে।

এরপর বুধবার বিকালে অটোরিকশাচালক মাওলাকে রিজার্ভ ট্রিপের কথা বলে ডেকে নিয়ে যায় তারই বন্ধু কাউসার ও সবুজ। এরপর থেকে সে আর বাড়ি ফিরেনি। বৃহস্পতিবার সন্ধ্যায় নিখোঁজের পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় জিডি করেন। তদন্তে নেমে পুলিশ শনিবার সকালে নিখোঁজ মাওলার মোবাইল ফোনসহ কাঞ্চন পৌরসভার তারাইল এলাকার মানিকের ছেলে নাছিমকে গ্রেফতার করে। তার দেওয়া তথ্যমতে তারই সহযোগী পাইস্কা এলাকার সানাউল্যার ছেলে কাউসার ও মান্নানের ছেলে সবুজকে আটক করা হয়।
রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা হত্যার দায় স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।