ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


করোনা ভাইরাস, শ্রমজীবীদের পাশে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ


২৫ মার্চ ২০২০ ০৭:১৮

আপডেট:
১৯ মে ২০২৪ ১৩:৪৬

করোনা ভাইরাস সংক্রমণ রোধ ও সচেতনতায় হ্যান্ড গ্লাোভস, ব্যানার, সচেতনতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করছে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ।


আজ মঙ্গলবার মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিদুল ইসলামের নেতৃত্বে জেলার বিভিন্ন এলাকায় সাধারণ পথচারী ও যানবাহনের চালকদের এগুলো দেয়া হয়।

এ সময় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম বলেন, আমাদের জনবহুল দেশে করোনা সংক্রমণ রোধে সবচেয়ে বেশি জরুরি জনসচেতনতা। এ কারণে আমরা জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছি।

এছাড়া অসাধু ব্যবসায়ীরা অনেকেই স্যানিটাইজার মাস্ক গ্লােভস পণ্যের মূল্য বাড়িয়ে দিয়েছেন। বাজারেও এসব প্রস্তুতিমূলক পণ্য পাওয়া যাচ্ছে না। ফলে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষেরা এসব কিনতে পারছে না। ছাত্রলীগ তাদের হাতে স্যানিটাইজার পণ্য পৌঁছাতে কাজ শুরু করেছে বলেও জানান ছাত্রলীগের এই নেতা।
এর পূর্বে , করোনা ভাইরাস সংক্রমণ রোধ ও সচেতনতায় রাজধানীতে হ্যান্ড স্যানিটাইজার, সচেতনতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করছে বাংলাদেশ ছাত্রলীগ।
গত শুক্রবার সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে রাজধানীর বিভিন্ন এলাকায় সাধারণ পথচারী ও যানবাহনের চালকদের এগুলো দেয়া হয়।