ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


নৌকার প্রচারণায় ভোটাদের দ্বারে দ্বারে এমপি পুত্র শোয়েব!


২৫ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৪১

আপডেট:
২৫ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৫০

পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য জামালপুর পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর মেয়রপ্রার্থী ছানোয়ার হোসেন ছানুর পক্ষে পুরোদমে প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেনছেন জামালপুর-৫ ( সদর) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন ছোট ছেলে তরুণ রাজনীতিবিদ একেএম রাইসুল ইসলাম শোয়েব।

এসময় নির্বাচনি টিমের সদস্য তরুণ রাজনীতিবিদ একেএম রাইসুল ইসলাম শোয়েব বলেন, আসন্ন পৌরনির্বাচনে জামালপুর পৌরসভার সাধারণ মানুষের মাঝে নির্বাচনকে সামনে রেখে একটি উৎসব বিরাজ করছে।আমরা বিশ্বাস করি ভোটবিপ্লবের মাধ্যমে শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৎ ব্যাক্তিত্ব ছোনযার হোসেন ভাইকে বিপুল ভোটে নির্বাচিত হবেন। এসময় তিনি শহরের বিভিন্ন স্থানে ভোটাদের দ্বারে দ্বারে গিয়ে শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরেন এবং একই সাথে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নৌকার জন্য ভোট প্রার্থণা করেন এই তরুণ নেতা।

এদিকে,জামালপুরের ৪টি পৌর নির্বাচনের প্রচার প্রচারণা ও সার্বিক কর্মকান্ড নিয়ে সংবাদ সম্মেলন করেছে জামালপুর জেলা আওয়ামী লীগ। বুধবার বিকেলে শহরের বকুলতলাস্থ দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

এ সময় বক্তারা বলেন, আগামী ২৮ ফেব্রæয়ারি জামালপুর পৌরসভাসহ ইসলামপুর, মাদারগঞ্জ ও দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এসব পৌরসভায় আওয়ামী লীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। সম্প্রতি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জামালপুর পৌর নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী ওয়ারেছ আলী মামুন সাংবাদিক সম্মেলন করে যেসব অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, কাল্পনিক, ভিত্তিহীন।

অভ্যন্তরীণ কোন্দলের কারণে তাদের দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিএনপি নেতার শহরে ঝাড়– মিছিল করেছে। দলের সাংগঠনিক অবস্থা দুর্বল হওয়ায় নির্বাচনী এলাকায় বিএনপি প্রার্থীর কোন পোস্টার, প্রচার-প্রচরণা, মাইকিং বা নির্বাচনী কেন্দ্র নেই। আওয়ামী লীগের সম্ভাব্য বিজয়ে তারা ভীত ও ঈর্ষান্বিত হয়ে বিভিন্নভাবে উস্কানিমূলক বক্তব্য প্রদান করছে।
সংবাদ সম্মেলনে পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু, মেয়র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু প্রমুখ উপস্থিত ছিলেন।