ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


এক দিনে চার স্থানে পাঁচ হাজার মানুষকে খাবার বিতরণ

গরিবের হাতেমতাই কামরুল হাসান!


৩০ আগস্ট ২০২১ ২২:৫১

আপডেট:
৩০ আগস্ট ২০২১ ২২:৫৪

সেবাই ধর্ম, সেবাই কর্ম এই স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে করোনাকালীন সময় ও বিভিন্ন দুর্যোগে এবং ঈদ উপহার দিয়ে ডেমরা, যাত্রাবাড়ী ও কদমতলী থানা এলাকায় অসহায় ও দুস্থ মানুষের কাছে "গরিবের হাতেমতাই" হিসেবে পরিচিতি পেয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন।
তাই অন্যান্য দিনের ন্যায় আজও সোমবার ১৫ই আগস্ট শোক দিবসের আলোচনা সভা শেষে বেলা ২টায় যাত্রাবাড়ী থানার ৬৫ নং ওয়ার্ডের কোনাপাড়ার আদর্শ বাগ এলাকায়, দুপুর ৩টায় শ্যামপুর বিক্রমপুর প্লাজার সামনে, ৪টায় যাত্রাবাড়ী ৬২ নং ওয়ার্ডের দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের বিপরীতে কাঁচা বাজার সংলগ্ন মাঠে ও শনিআখরাসহ চার এলাকায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন পাঁচ হাজার (৫,০০০) অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেন।


শোক দিবসের আলোচনা সভার বক্তব্য ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন,
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশ হবে ক্ষুধা, দারিদ্র ও শোষণমুক্ত। বঙ্গবন্ধু বাংলার মানুষকে স্বাধীনতা দিতে পেরেছিলেন। যখন দেশকে উন্নয়নের শিখরে নিতে আপ্রাণ চেষ্টায় ছিলেন তখনই ওই পাকিস্তানের প্রেতাত্মা জিয়াউর রহমানের দোসররা ১৫ ই আগস্ট বঙ্গবন্ধুর সপরিবারকে নির্মমভাবে হত্যা করে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে এবং গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে হবে। আর সেই অংশ হিসেবেই আমি আমার ব্যবসার ক্ষুদ্র লভ্যাংশ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে । আপনারাও এগিয়ে আসুন।