ঢাকা সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


শিবিরের সাবেক সাধারণ সম্পাদক নৌকার মাঝি!


১২ অক্টোবর ২০২১ ০৭:৩৭

আপডেট:
১২ অক্টোবর ২০২১ ০৭:৪৫

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্র শিবিরের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ইমাদ আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন (ছয় নম্বর দক্ষিণ রণিখাই ইউপি নির্বাচনে) । এর আগে তিনি নৌকা প্রতীকে নির্বাচন করতে প্রচার প্রচারণা চালিয়েছেন। এমনকি শনিবার দলের অভ্যন্তরীণ ভোটেও তিনি এগিয়ে ছিলেন। ২০টি ভোটের মধ্যে ইমাদ ১১টি পেয়ে প্রাথমিকভাবে নৌকার প্রার্থী হিসেবে এগিয়ে ছিলেন। এ নিয়ে তৃণমূলে ইমাদকে নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছে।

ইকবাল হোসেন ইমাদ ২০০৬-২০০৭ সেশনে কোম্পানীগঞ্জ ছাত্রশিবিরের সেক্রেটারি ছিলেন। তার সময়ে সভাপতি ছিলেন আব্দুস শাকুর। ২০১৬ সাল পর্যন্ত 

জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তার ফেসবুক পেজে এর প্রমাণ পাওয়া যায়। আওয়ামী লীগে যোগদানের পর ২০১৯ সালে ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে সদস্যপদ লাভ করেন। মাত্র দুই বছরের মধ্যে নৌকার প্রার্থী হতে তৎপরতা শুরু করায় স্থানীয় নেতাকর্মীরা সহজভাবে তা মেনে নিতে পারছেন না।

এ বিষয়ে দক্ষিণ রণিখাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজমুল ইসলাম বলেন, একজন শিবির নেতার সঙ্গে আমরা কী করে রাজনীতি করব। ইকবাল হোসেন ইমাদ কমিটিতে এলে শুরুতে আমি প্রতিবাদ করি। তিনি অদৃশ্য শক্তির কারণে কমিটিতে থেকে যান। এখন নৌকার কাণ্ডারি।

২০৪৮ সালে রাষ্ট্রক্ষমতার মসনদে বসার টার্গেট জামায়াতের!