ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই ২০২৪, ৫ই শ্রাবণ ১৪৩১


মাগুরায় সাংবাদিকের উপর হামলা


২৪ জুন ২০২৪ ১৯:০১

আপডেট:
১৯ জুলাই ২০২৪ ১৫:৫০

মাগুরা পৌরসভার পারনান্দুয়ালী এলাকার নিজ বাড়িতে দৈনিক ঢাকার ডাকের জেলা প্রতিনিধি ও মাগুরা রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক মোঃ শাহিন খন্দকারের উপর হামলা হয়েছে।

গতকাল রবিবার রাত ১০টার দিকে এ হামলা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তাকে লাঠিসোটা ও ইট দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়। এ ঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। হামলার শিকার শাহিন খন্দকার আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাংবাদিক শাহিন খন্দকার জানান, আমার প্রথম স্ত্রী বন্দনার সাথে আমার পারিবারিক কলহ চলে আসছিল, বসত বাড়ী ও জায়গা জমি আমার নামে থাকা স্বত্বেও আমার প্রথম স্ত্রী ও আমার শশুর শাশুড়ী একজোট হয়ে আমার বাড়ীতে আমাকে সহ আমার ২য় স্ত্রীকে বসবাস করতে দেবেনা মর্মে প্রায় সময় হুমকি ধামকি দেয়। সর্বশেষ রবিবার রাত আনুমানিক ১০টার সময় আমার বাড়ীতে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি প্রতিবাদ করায় আমার প্রথম স্ত্রী বন্দনা, তার প্রথম পক্ষের মেয়ে সুমাইয়া ও শশুর বাড়ীর সকলে মিলে আমাকে লাঠিসোটা ও ইট দিয়ে আমার বুকে, পিঠে, হাতে, পায়ে সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে আহত করে। এসময় আমার ২য় স্ত্রী সুমা খাতুন ঠেকাতে গেলে তার পেটে আঘাত করে ও তাকেও মেরে আহত করে। আমার ২য় স্ত্রী ৪ মাসের অন্তঃস্বত্তা হওয়ায় সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ঐ সময় আশেপাশের লোকজন ঠেকাই দিলে আমার শশুর বাড়ীর লোকজন আমাদের জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়। আমি এখন আতঙ্কের মধ্যে রয়েছি।

সদর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান, এব্যাপারে একটি অভিযোগ আমরা পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।