ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


নিক্সন চৌধুরীর মামলা প্রত্যাহারের দাবিতে ঢাকা কলেজে মানববন্ধন


১৯ অক্টোবর ২০২০ ১৯:২০

আপডেট:
১৯ অক্টোবর ২০২০ ২০:০২

ঢাকা কলেজের প্রাক্তন শিক্ষার্থী ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে নির্বাচন কমিশনের করা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে ঢাকা কলেজের শিক্ষার্থীরা

সোমবার ঢাকা কলেজের সামনে এ মানববন্ধন করেন কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা নিক্সন চৌধুরীর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান এবং তাকে কোন ধরনের হেনস্থা না করার আহ্বান জানান।

এসময় মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী জাহিদ হাসান বলেন, নিক্সন চৌধুরী এলাকার মানুষের কাছে একজন জনপ্রিয় নেতা এবং মানুষের দ্বারে দ্বারে তিনি সেবা পৌঁছে দিচ্ছেন। এরকম নেতা হেনস্থা করলে সাধারণ মানুষ মেনে নেবে না।

তিনি আরো বলেন, প্রয়োজনে পুরো দেশ অচল করে দেওয়া হবে। তিনি শুধু সদরপুর ফরিদপুরের নেতা নয়, তার পুরো বাংলাদেশে জনপ্রিয়তা রয়েছে।

এদিকে, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, দায়িত্বরত কর্মকর্তাকে গালি ও হুমকি দেওয়ার অভিযোগে নির্বাচন কমিশনের মামলায় আগাম জামিন চেয়ে হাই কোর্টে আবেদন করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী নিক্সন।

ফরিদপুরের জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম গত বৃহস্পতিবার সকালে চরভদ্রাসন থানায় সাংসদ নিক্সন চৌধুরীর বিরুদ্ধে এ মামলা করেন।

অন্যদিকে, ভাঙ্গায় কোন স্পষ্ট কারণ ছাড়াই ১৪৪ ধারা জারির পর রাতে ফাঁকা চার রাউন্ড গুলি ছুড়েছেন ফরিদপুরের উপজেলার নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান।