ঢাকা রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


নাচের ভিডিও দিয়ে ট্রাম্প লিখলেন, ভোট! ভোট! ভোট!


৪ নভেম্বর ২০২০ ০৭:২১

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৩:১৩

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে। দেশটির ভারমন্ট অঙ্গরাজ্যে স্থানীয় সময় মঙ্গলবার ভোর ৫টার দিকে (বাংলাদেশ সময় বিকেল ৪টা) ভোটগ্রহণ শুরু হয়।

স্থানীয় সময় মঙ্গলবার সকালে ট্রাম্প তাঁর নির্বাচনী প্রচারের একটি নাচের ভিডিও শেয়ার করে টুইট করেছেন। টুইটে তিনি শুধু তিনটি শব্দ লিখেছেন। আর তা হলো- ভোট! ভোট! ভোট!

এদিকে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দ্বিতীয়বারের মতো রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প জয়ী হবেন, নাকি তাঁর ডেমোক্রেটিক প্রতিদ্বন্দ্বী জো বাইডেন জিতবেন- তা দেখার অপেক্ষায় আছে বিশ্ববাসী। এর মধ্যেই সোমবার রাতে শেষ প্রচারে ট্রাম্প ভবিষ্যদ্বাণী করেছেন, আরেকটি বিজয় পেতে যাচ্ছেন তিনি।

সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান জানায়, মিশিগানে গ্র্যান্ড র‌্যাপিডসে বিপুল সমর্থকের করতালিতে নির্বাচনী প্রচার শেষ করেন মার্কিন প্রেসিডেন্ট। সেখানে তিনি বলেন, ‘আমরা আরেকটি মহান বিজয় পেতে যাচ্ছি।’

২০১৬ সালের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনকে নিয়ে যখন দুশ্চিন্তায় ছিলেন ট্রাম্প, সেবারও ঠিক এই জায়গায় শেষ প্রচার চালিয়েছিলেন তিনি। এবারও সেই জায়গায় দাঁড়িয়ে ডোনাল্ড ট্রাম্প বলেন, ‘আমরা আরেকবার ইতিহাস গড়তে যাচ্ছি।’