ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


দন্ত চিকিৎসকের বিরুদ্ধে রোগীর ধর্ষণের মামলা!


৩ মে ২০২১ ০২:৩৪

আপডেট:
৩ মে ২০২১ ০২:৫৪

যাত্রাবাড়ী আইকন ডেন্টালের মালিক ও দন্ত চিকিৎসক  বেলাল মিয়াজীর বিরুদ্ধে প্রতারণা ও বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগে ধর্ষণ আইনে মামলা করেছেন কবি নজরুল কলেজের চতুর্থ বর্ষের এক ছাত্রী। নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি করা হয়।

গত শুক্রবার যাত্রাবাড়ী থানায় এই মামলা করেন তিনি। মামলার এজাহারে ছাত্রীর বলেন, আমার দাতেঁর চিকিৎসার জন্য তার চেম্বারে গেলে এক পর্যায়ে তার সাথে আমার ভালো সম্পর্ক তৈরি হয় এবং চিকিৎসার জন্য প্রায় তার চেম্বারে যাওয়া হতো, একদিন তার চেম্বার চিকিৎসার জন্য গেলে তিনি আমাকে জোর করে ধর্ষণ করে, একই সাথে তার অফিসের সিসি ক্যামেরায় ভিডিও ধারণ করে, পরবর্তী আমাকে ব্লাক মেইল করে বার বার ধর্ষণ করে পববর্তী আমি ব্যবস্থা নিতে চাইলে তিনি কৌশলে প্রতারণার আশ্রায় নিয়ে বিয়ের প্রলোভন দেখায় এবং এক পর্য়ায়ে তিনি এক বছর ধরে বিভিন্ন সময় তার চেম্বারে বিয়ের আশ্বাস দিয়ে তাঁর যৌন লালসা চরিতার্থ করেন। বিয়ের কথা বললে করব-করছি বলে নানা অজুহাতে কালক্ষেপণ করতে থাকেন।’

এ বিষয়ে ভুক্তভোগী ছাত্রী বলেন, আমার দাতেঁর চিকিৎসার জন্য তার চেম্বারে গেলে এক পর্যায়ে তার সাথে আমার ভালো সম্পর্ক তৈরি হয় এবং চিকিৎসার জন্য প্রায় তার চেম্বারে যাওয়া হতো, একদিন তার চেম্বার চিকিৎসার জন্য গেলে তিনি আমাকে জোর করে ধর্ষণ করে, একই সাথে তার অফিসের সিসি ক্যামেরায় ভিডিও ধারণ করে, পরবর্তী আমাকে ব্লাক মেইল করে বার বার ধর্ষণ করে পববর্তী আমি ব্যবস্থা নিতে চাইলে তিনি কৌশলে প্রতারণার আশ্রায় নিয়ে বিয়ের প্রলোভন দেখায়,আমি স্ত্রীর অধিকার চাই।

এখন তিন ঐ ভোক্তভোগী বলেন,তিনি আমার সাথে প্রতারণা করেছেন,আমি আমার ন্যায্য অধিকার চাই।

যাত্রাবাড়ী থানার (ওসি) ভারপ্রাপ্ত মাজহারুল ইসলাম কাজল বলেন, আইকন ডেন্টালের মালিক ও দন্ত চিকিৎসক  বেলাল মিয়াজীর বিরুদ্ধে প্রতারণা ও বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগে ধর্ষণ আইনে মামলা করেছেন কবি নজরুল কলেজের চতুর্থ বর্ষের এক ছাত্রী। নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি করা হয়। তদন্ত স্বাপেক্ষে পরবর্তী ব্যবস্থা দেওয়া হবে।