ঢাকা শুক্রবার, ১লা মার্চ ২০২৪, ১৯শে ফাল্গুন ১৪৩০


প্রধানমন্ত্রীর হাতে তৈরি খাবার সাকিবের বাসায়


২৭ জানুয়ারী ২০২০ ০৪:১১

আপডেট:
১ মার্চ ২০২৪ ০৯:১৬

কন্যা আলাইনা অব্রিকে নিয়ে গতকাল শনিবার (২৫ জানুয়ারি) প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে বেড়াতে গিয়েছিলেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে শিশির।

সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কাছে জানতে চেয়েছিলেন কী কী খাবার তার পছন্দ। শিশিরও বলতে দ্বিধা করেননি। যা যা পছন্দ করেন প্রধানমন্ত্রীকে গড়গড় করে বলে এসেছেন। 

কম যান না প্রধানমন্ত্রীও। শিশিরের পছন্দ অনুযায়ী সব খাবারই নিজ হাতে তৈরি করে পরদিন রোববার (২৬ জানুয়ারি) সকালেই পাঠিয়ে দিয়েছেন সাকিব আল হাসানের বাসায়।

সেই খাবার পেয় উদ্বেলিত খোদ সাকিব আল হাসান ও তার স্ত্রী শিশির। খাবার পেয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে সাকিব লিখেছেন, ‘আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি।

আমি প্রধানমন্ত্রীর বদন্যতায় বাকরুদ্ধ। বিশ্বাসই করতে পারছি না, তিনি আমার জন্য এত মজার মজার খাবার নিজ হাতে রান্না করে পাঠিয়েছেন।

আমার স্ত্রী গতকাল তার বাসভাবনে গিয়ে বলেছিল কী কী খাবার তার পছন্দ। তার এই অবিশ্বাস্য উপহার আজীবন আমাদের হৃদয়ে থাকবে। সত্যিই আমরা আশীর্বাদপুষ্ট।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাকিব আল হাসানের স্ত্রী উম্মে শিশির ও মেয়ে এলাইনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাকিব আল হাসানের স্ত্রী উম্মে শিশির ও মেয়ে এলাইনা সাকিবের বাসায় পাঠানো খাবাবেরর তালিকায় রয়েছে- পোলাও, রোস্ট, দুই বাটি রসগোল্লা, দুই বাটি সন্দেশসহ একবাটি মিষ্টি।