ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


বিসিএস কনফার্ম সদরঘাট শাখার বর্ষপূর্তি ও সংবর্ধনা


১০ জানুয়ারী ২০১৯ ০৮:৪৫

আপডেট:
১৯ মে ২০২৪ ০০:৪৯

বিসিএস কনফার্ম সদরঘাট শাখার বর্ষপূর্তি ও সংবর্ধনা

ক্যারিয়ার জগতের নির্ভরশীল প্রতিষ্ঠান বিসিএস কনফার্ম সদরঘাট শাখার প্রথম বর্ষপূর্তি ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে।

বুধবার (৯ জানুয়ারি) সদরঘাটে কনফার্ম শাখায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাঁকজমকপূর্ণ আয়োজনের এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবলিক সার্ভিস কমিশনের সাবেক সদস্য প্রফেসর ড. এস এম আনোয়ারা বেগম, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের যুগ্ম-সচিব হাবিবুর রহমান। এতে প্রধান আলোচক ছিলেন বিসিএস কনফার্মের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ মনিরুজ্জামান (শাশ্বত মনির)।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শাশ্বত মনির বলেন, ‘ক্যারিয়ার জগতে বিসিএস কনফার্ম একটি ব্যতিক্রমী নাম। কেবল ক্যারিয়ারের গাইড দেওয়া নয়, দেশের শ্রেষ্ঠ জনসম্পদ গড়ে তোলা এই প্রতিষ্ঠানটির লক্ষ্য। আমরা চাই এই প্রতিষ্ঠান থেকে বেরিয়ে যাওয়া একেকজন শিক্ষার্থী দেশ ও জাতির অমূল্য সম্পদ হয়ে উঠুক। তাহলেই এই প্রতিষ্ঠানের লক্ষ্য সার্থক হবে।’

৩৭ তম বিসিএসে প্রশাসন ক্যাডার পাওয়ায় মো. মিজানুর রহমান ও সোনিয়া রহমানকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে গান করেন বিসিএস কনফার্মের ছাত্র জমজ দুই ভাই চ্যানেল আই সেরা কণ্ঠ মুগ্ধ ও সিন্ধ। কবিতা আবৃত্তি করেন বাংলাদেশ বেতার খুলনার বার্তা পাঠক আয়েশা আক্তার কেয়া। গান করেন বিসিএস কনফার্ম নীলক্ষেতের ম্যানেজার নাহার রহমান দম্পতি। এছাড়াও পারফর্ম করেন বিসিএস কনফার্মের শিক্ষার্থী জহির, রুনা, মৌসুমি, মিরাজ, শম্পা, দিয়া, এসআই মাসুদ, রনি।