ঢাকা মঙ্গলবার, ২৫শে জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১


ছাত্রলীগের অভিধানে অসম্ভব বলে কিছু নেই: রাব্বানী


২ ডিসেম্বর ২০১৮ ২০:০৫

আপডেট:
২ ডিসেম্বর ২০১৮ ২০:০৬

 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা বাংলাদেশে নৌকার বিজয় ছিনিয়ে আনতে বিভিন্ন পরামর্শ দিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিনয়ী, তেজদীপ্ত ও তারুণ্যের প্রতিনিধি মানবতার ফেরিওয়ালা খ্যাত ইতিবাচক রাজনীতির ব্রান্ড অ্যাম্বাসেডর গোলাম রাব্বানী, তিনি বলেন ছাত্রলীগের অভিধানে অসম্ভব বলে কিছু নেই এমনটাই প্রত্যাশা দলের নেতাকর্মীদের কাছে থেকে।

সামাজিক যোগাযোগ ফেসবুক এক স্টাটাসে তিনি বলেন,সারাদেশে বাংলাদেশ ছাত্রলীগ পরিবারে প্রায় ৫০ লক্ষ নেতা-কর্মী-সমর্থক রয়েছে। এই ভূখণ্ডের ৫৬ হাজার বর্গমাইলজুড়ে প্রতিটি পাড়া, মহল্লা, ওয়ার্ড, ইউনিয়ন অর্থাৎ একদম তৃণমূল পর্যায়ে, ঘরে ঘরে পৌঁছে যাবার মতো সাংগঠনিক সক্ষমতা ও চমৎকার কাঠামো রয়েছে আমাদের গর্বের প্রতিষ্ঠান বাংলাদেশ ছাত্রলীগের।

এবার ভাবুন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগের একজন কর্মী যদি হাসিমুখে তার সুন্দর আচরণ, উন্নয়ন প্রচারণা, ভাল কাজ বা ভাল ব্যবহারের মাধ্যমে মাত্র দুটি ভোট 'নৌকা'র জন্য সংগ্রহ করতে পারে, তাহলে "এক কোটি" ভোট দলের পক্ষে আনা খুব দুরূহ নয়। একটু ভাবুন, আর কাজ শুরু করে দিন।একজন কর্মী= দুইটা ভোট, কঠিন কিছুই না।ছাত্রলীগের অভিধানে অসম্ভব বলে কিছু নেই।অন্যেরা বাজাতে থাক অসম্ভবের বেসুরো তান, আমরা ছাত্রলীগ, একসাথে গাইবো সম্ভাবনার জয়গান।