ঢাকা রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


নির্বাচন উপলক্ষে বিশেষ সতর্কবার্তা দিলেন ছাত্রলীগের সা. সম্পাদক


২৫ ডিসেম্বর ২০১৮ ০৩:২৭

আপডেট:
২৫ ডিসেম্বর ২০১৮ ০৪:৩১

ছাত্রলীগের সাধারণ সম্পাদক

নেতাকর্মীদের উদ্দেশ্যে বিশেষ সতর্ক বার্তা দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি বলেন, নির্বাচনের পূর্বমুহূর্তে দেশে অরাজকতা ও অস্থিতিশীলতা সৃষ্টির জন্য বিএনপি-জামাত-ছাত্রদল এবং বিশেষ করে শিবিরের প্লান হচ্ছে সারাদেশে ছড়িয়ে গিয়ে, অর্থাৎ এক এলাকার কর্মীরা অন্য এলাকায় গিয়ে নাশকতা করে দ্রুত স্থান ত্যাগ করবে।

সোমবার তার ভেরিফাইড ফেইসবুক আইডিতে গোলাম রাব্বানী লিখেছেন, নির্বাচনের পূর্বমুহূর্তে দেশে অরাজকতা ও অস্থিতিশীলতা সৃষ্টির জন্য বিএনপি-জামাত-ছাত্রদল এবং বিশেষ করে শিবিরের আরো একটি প্লান হচ্ছে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগের কাউকে টার্গেট করে জঙ্গি স্টাইলে হঠাৎ ছুরি চাপাতি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে সটকে পরবে।

তিনি লিখেছেন, ছাত্রলীগের সকল ইউনিটের সকল নেতৃবৃন্দকে সজাগ ও সতর্ক থাকার আহবান জানাচ্ছি। আপনারা সবাই নিজ নিজ ইউনিটের আওতাধীন এলাকায় অবস্থান করবেন, এবং ২৭ তারিখের পর এলাকায় অপরিচিত সন্দেহজনক কাউকে দেখলে সুন্দরভাবে ডেকে জিজ্ঞাসাবাদ করবেন। নাম পরিচয় নিশ্চিত হবেন।

নেতাকর্মীদের সতর্ক করে গোলাম রাব্বানী লিখেছেন, সন্ধ্যার পর কেউ একা একা ঘোরাঘুরি না করে সহযোদ্ধাদের নিয়ে একসাথে মুভ করবেন। সন্ধ্যায় বা রাতে স্কুল বা কলেজ ড্রেস পরা, কাঁধে ব্যাগ এমন অপরিচিত মুখ দেখলে পরিচয় জানতে চাইবেন, প্রয়োজনে ব্যাগ চেক করবেন।

তিনি বলেন, ইনশাআল্লাহ ছাত্রলীগ সতর্ক থাকলে স্বাধীনতা বিরোধী অপশক্তির কোন অপচেষ্টা, ষড়যন্ত্রই সফল হবে না।সবার সুন্দর, নিরাপদ, অপার সম্ভাবনাময় আগামীর প্রত্যাশায়।